লক্ষ্মীপুরে দুইটি চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক-২

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে দুইটি চোরাই মোটরসাইকেলসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে সদর উপজেলার দাসেরহাট পশ্চিম বাজার থেকে তাদেরকে দুইটি মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়। পুলিশ বলছে, মোটরসাইকেল দুইটির কোন মালিকানার বৈধ কাগজপত্র দেখাতে পারেনি তারা।

গ্রেফতাররা হলেন, নোয়াখালী জেলার চরবাটা ইউনিয়নের চরমজিব ভূঁইয়ারহাট গ্রামের আবদুর রহমানের ছেলে শাহজাহান ও একই গ্রামের রুহুল আমিনের ছেলে ওসমান ।

পুলিশ জানায়, দুইটি চোরাই মোটরসাইকেলসহ ওই দুই যুবক দাসেরহাট একটি চায়ের দোকানের সামনে আড্ডা দিচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শাহজাহান ও ওসমানকে আটক করে পুলিশ। এসময় তাদের কাছে থাকা একটি হিরো স্প্যান্ডাল ও একটি প্লাটিনা (বাজাজ) মডেলের দুইটি চোরাই হোন্ডা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে যুবক শাহজাহান ও ওসমান মোটরসাইকেল দুইটি চোরাই বলে স্বীকার করেন।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, মোটরসাইকেলসহ গ্রেপ্তারকৃত আসামিরা চিহ্নিত চোরচক্রের সদস্য। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ওই মামলায় গ্রেপ্তারপূর্বক আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।