লক্ষ্মীপুরে নৌকার প্রার্থীর মতবিনিময় সভা

লক্ষ্মীপুর -৩ (সদর) আসনে উপ- নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী মিয়া মো: গোলাম ফারুক পিংকু চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

 

বুধবার সকালে চন্দ্রগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: আলী হোসেনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী মিয়া মো: গোলাম ফারুক পিংকু। মতবিনিময় সভায় লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী মিয়া মো: গোলাম ফারুক পিংকু বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও পিছিয়ে পড়া জনপদ চন্দ্রগঞ্জের উন্নয়নে নৌকা প্রতিকে ভোট দিতে হবে। দলমত নির্বিশেষে ৫ নভেম্বর ভোটকেন্দ্রে গিয়ে নৌকা প্রতিকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে দেশের উন্নয়নের জন্য কাজ করছেন। এসময় তিনি লক্ষ্মীপুর-৩ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হলে অতীতের ন্যায় জনগণের সুখে দুখে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

 

চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহিদুল ইসলামের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুর নুর, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ মিলন, কোষাধ্যক্ষ মো: আলা উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন দিপু, দপ্তর সম্পাদক মো: ইমরান হোসেন, কার্য নির্বাহী সদস্য অহিদ মিয়া, ক্রিড়া সম্পাদক মনির হোসেন, সাংবাদিক ইব্রাহিম খলিল মঞ্জু, দৈনিক খবরের কাগজের জেলা প্রতিনিধি মো: রফিক, দৈনিক সংবাদ সারাবেলা জেলা প্রতিনিধি মাহমুদুর রহমান মনজু, সাংবাদিক হাসান, সাংবাদিক তানভীর আহাম্মেদ রিমন ও দৈনিক শেয়ার বিজ জেলা প্রতিনিধি ও লক্ষ্মীপুর২৪ সহ-সম্পাদক জুনায়েদ আহম্মেদ, সাংবাদিক মহি উদ্দিন লিটন উপস্থিত ছিলেন।

 

এসময় জেলা আওয়ামীলীগ নেতা মনছুর আহম্মেদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাফিজ উল্যাহ, সাবেক চেয়ারম্যান এম এ ছাবির আহমেদ, আওয়ামীলীগ নেতা কাজী সোলায়মান ও শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন যাবত চিকিৎসাধীন অবস্থায় ৩০ সেপ্টেম্বর লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ কে এম শাহজাহান কামালের মৃত্যু হয়। এরপর আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

Leave a Reply

Shares