নোয়াখালীতে আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন স্বামী-স্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে নোয়াখালী-৬ (হাতিয়া) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনেছেন হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী এবং তার স্ত্রী সাবেক সংসদ সদস্য আয়েশা ফেরদাউস।

 

শনিবার (১৮ নভেম্বর) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কেনেন তারা। স্বামী ও স্ত্রী উভয়ের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তাদের বড় ছেলে উপজেলা আওয়ামী লীগের সদস্য আশিক আলী অমি।

এ বিষয়ে মোহাম্মদ আলী বলেন, আমি নোয়াখালী-৬  আসন থেকে তিনবার জাতীয় সংসদে গিয়েছি এবং সর্বকনিষ্ঠ সংসদ সদস্য ছিলাম। আমাদের হাতিয়া শান্তির জনপদ। আবারও হাতিয়ার মানুষের সেবা করতে চাই। মানুষের পাশে থাকতে চাই। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকাকে জয়যুক্ত করতে চাই।

 

স্ত্রীর মনোনয়ন প্রসঙ্গে তিনি বলেন, আমার স্ত্রী দুইবারের সংসদ সদস্য। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তিনি দ্বীপ উপজেলা হাতিয়া আলোকিত করেছেন। আজ বিদ্যুতের আলোয় আলোকিত হাতিয়া। আমি সব সময় দলীয় নেতাকর্মীদের পাশে ছিলাম এবং থাকব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বিবেচনায় আমাকে মনোনয়ন দিলে আমি স্মার্ট হাতিয়া গড়ে তুলব।

 

উপজেলা আওয়ামী লীগের সদস্য আশিক আলী অমি বলেন, হাতিয়ার উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিচ্ছিন্ন দ্বীপে তিনি বিদ্যুৎ দিয়েছেন। উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না। তিনি যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন দেখছেন তা সম্ভব হাতিয়ায়। যিনি নৌকা পাবেন তার পক্ষে আমরা সকলে মিলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো ইনশাআল্লাহ।

 

Leave a Reply

Shares