রামগঞ্জে পুকুরে ভেসে উঠেছে নিখোঁজ কিশোরের লাশ

রামগঞ্জ সংবাদদাতা: লক্ষ্মীপুরের রামগঞ্জ ভোলাকোট ইউনিয়নের নোয়াপাড়া চৌকিদার বাড়ির দিনমজুর বাচ্চু মিয়ার ছেলে মোঃ হাসানকে একদিন নিখোঁজের পর পুকুরে ভেসে ওঠার খবর পাওয়া যায়।

জানা যায়, গতকাল (৯ জুলাই) সকাল ১১টায় পুকুরে গোসল করে দুপুরের ভাত খেয়ে আবার বাড়ির কয়েকজনকে নিয়ে খেলতে যায়। পরে খেলা শেষে আবার দুপুর ২টায় পুকুরে গোসল করতে আসে। এরপর থেকেই হাসান নিখোঁজ হয়ে যায়। আজ (১০ জুলাই) দুপুর আনুমানিক ১টার সময় পানিতে ভেসে উঠতে দেখে পাশের বসবাসকারীরা চিৎকার দিয়ে উঠলে সকলে খবর পায়।

খবর পেয়ে ইউপি দপদার চৌকিদার নিরঞ্জন চন্দ্র দাস, স্থানীয় ওয়ার্ড গ্রাম পুলিশ মমিন তাজ ও হাবিবুর রহমান স্থানে আসেন। পরে খবর পেয়ে রামগঞ্জ থানার এস আই মজিবুর রহমান এসে ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং পুকুর থেকে লাশ উঠিয়ে তদন্ত করে মৃত্যুর ব্যাপারে কারো সভাসন্দেহ না থাকায় পরিবারের নিকট লাশ হস্তান্তর করেন।

নিহত হাসানের বাবা শারীরিক অসুস্থ থাকার তার মা হালিমা বেগম জানান, গতকাল দুপুরে আমার ছেলে হাসান নিখোঁজ হয়। পরে আমরা খোঁজাখুঁজি করে না পেয়ে মাইকিং করেও পাইনি। আজ সোমবার, পুকুরে ভেসে উঠেছে। ছেলের সাথে কারো শত্রুরা নেই এবং আমাদের সাথেও কারো কোনো শত্রুতাও নেই। আমরা কাউকে দোষারোপ করতে পারছি না।

স্থানীয় মেম্বার মোঃ শফিকুল ইসলাম বলেন, গতকাল নিখোঁজের খবর পাই। এরপর আজ দুপুরে মৃত অবস্থায় ভেসে উঠেছে বলে খবর পেয়ে স্থানে গিয়ে পরিদর্শন করেছি। পরিবারের দাবি কেউ মারেনি এবং কারো সাথে শত্রুতা নেই বলে তারা জানান। পরে পুলিশ এসে তদন্ত করে পরিবারের সাথে কথা বলেন।

ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দিলু, আমি বিষয়টি জেনেছি এবং রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি অবগত করি।

Leave a Reply

Shares