রায়পুরে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর একাংশ) আসনে কালো টাকা ও পেশি শক্তির বিরুদ্ধে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনসহ অনিয়মের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন আমরা কয়জন মুজিব সেনা সংগঠনের সভাপতি ও ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এএফ জসিম উদ্দিন।
সোমবার (১ জানুয়ারী) দুপুরে শহরের একটি চাইনিজ রেষ্ট্রুরেন্টে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।এ সময় বক্তব্যে এএফ জসিম বলেন, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন নৌকা প্রতীক পায় এবং আমি ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হই।
এছাড়াও সাবেক এমপি কুয়েতের কারাগারে দণ্ডপ্রাপ্ত বন্দি কাজী শহীদুল ইসলাম পাপুলের স্ত্রী স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম ও এডঃ নয়নের স্ত্রী লুবনা জাহান সহ ১৩ প্রার্থী প্রতিদন্ধিতা করছেন। যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা অবগত রয়েছেন। কিন্তু এই নির্নাচনে পেশি শক্তি ও কাল টাকার ছড়াছড়ি দেখে বিক্ষুব্ধ আমরা। আমার বিভিন্ন কেন্দ্রের সমর্থকদের ওপর হামলা, কেন্দ্র ভাঙচুর, বৈধ ও অবৈধ অস্ত্র প্রদর্শন, নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনসহ নানাভাবে ভয়-ভীতি প্রদর্শন করার আশংকা করছি। এতে ভোটাররা আতংকিত ও উদ্বিঘ্ন।।তিনি বলেন, ৭ জানুয়ারী ভোটাররা যেন নির্ভয়ে ভোটকেন্দ্রে যেতে পারেন, তার পরিবেশ সৃষ্টির লক্ষে কালো টাকা ও পেশি শক্তি দূর করতে হবে।  বহিরাগতদের আগমন ঠেকানোর জন্য আইনশৃংখলা বাহিনীর প্রতি অনুরোধ জানাই।
তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে, রায়পুর সরকারি কলেজটি অনার্স কোর্স চালুসহ কারিগারি শিক্ষাকে উন্নত করা, ১২০টি পুকুর নিয়ে নির্মাণ করা এশিয়ার বৃহত্তম মৎস প্রজনন ও প্রশিক্ষন কেন্দ্রটি অত্যাধুনীক সম্প্রসারন, শিক্ষিত যুব সমাজকে বিদেশ যেতে না দিয়ে এদেশেই তাদের মাধ্যমে দক্ষ জনশক্তি সৃষ্টি কর । এই কৃষি অঞ্চলের নারিকেল-সুপারি ও সূর্যমূখী বিজ্ঞানভিত্তিক চাষে উদ্ধদ্ধ করবো।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আবু তালেব আলান, সদর উপজেলার শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু ও ছাত্রলীগের রায়পুর উপজেলার সাবেক সভাপতি মামুনুর রশীদ।।
Shares