লক্ষ্মীপুরে লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু ছোট ভাই গ্রেফতার

প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর টুমচর এলাকায় লাঠির আঘাতে বড় ভাই (জাহাঙ্গীর) নিহত হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলার আসামী ছোট ভাই মাহফুজ আলম (২০) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১। সে শাকচর ইউনিয়নের উত্তর টুমচর গ্রামের নুর মোহাম্মদ এর ছেলে।
এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ও নোয়াখালী সমন্বিত অঞ্চলের কমান্ডার গোলাম র্মোশেদ ০২ জানুয়ারী (মঙ্গলবার) সন্ধায় সাংবাদিকদের জানান, চট্টগ্রাম এর হালিশহর থানাধীন গলাপিচা পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ০১ জানুয়ারী (সোমবার) গভীর রাতে মাহফুজ কে গ্রেফতার করা হয়। পরে তাকে (০২ জানুয়ারী) মঙ্গলবার বিকেলে সদর থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়।
র‌্যাব জানায়, নিহত জাহাঙ্গীর পেশায় একজন অটোরিক্সা চালক ছিলেন। মাহফুজ আলম ও নিহত জাহাঙ্গীর সর্ম্পকে আপন ভাই।
মামলার ঘটনার দিন গত ২৮ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল বেলা জাহাঙ্গীরের ছোট ছেলে (ইয়ামিন) খেলার ছলে দাদা নুর মোহাম্মদের ঘরে একটি লাঠি ছুড়ে মারে। উক্ত লাঠির আঘাতে ঘরের ভিতর থাকা আলমিরার গ্লাস ভেঙ্গে যায়। বিকেলে জাহাঙ্গীর বাড়ি আসলে এ নিয়ে মাহফুজের সাথে তর্কাতর্কি সৃষ্টি হয়। তর্কাতর্কির এক পর্যায়ে মাহফুজ উত্তেজিত হয়ে লোহার রড দিয়ে ভাই জাহাঙ্গীর এর মাথায় স্ব-জোরে আঘাত করে। আঘাতের ফলে তার মৃত্যু হয়। এ ঘটনায় জাহাঙ্গীরের স্ত্রী শারমিন আক্তার বাদী হয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

Shares