রায়পুরে নারীকে কুপিয়ে জখম-লুটপাটের অভিযোগ

প্রতিনিধি:লক্ষ্মীপুরের রায়পুরে বখাটে এক যুবকের হামলায় মাহমুদা বেগম (২৭) নামের এক গৃহবধুকে কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার দুপুরে (৫ জানুয়ারী) রায়পুর থানায় মাহমুদার স্বামী জাহাঙ্গির আখন বাদি হয়ে বখাটে রাকিবসহ ৫ জনকে আসামি করে লিখিত অভিযোগ দিয়েছেন।এর আগে ৪ জুন (বৃহস্পতিবার) বিকেলে উপজেলার দক্ষিন চরবংশি ইউপির পানিরঘাট এলাকায় এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় আরও ৩ জনকে পিটিয়ে আহত করা হয়েছে।
আহত মাহমুদা লক্ষ্মীপুর সদর হাসপাতালের ৩১ নাম্বার ওয়ার্ডে সার্জারি ডাক্তার সাইফুল ইসলাম শরীফের তত্ববধানে চিকিৎসাধীন।
আহত গৃহবধু ওই এলাকায় কৃষক জাহাঙ্গির আখনের স্ত্রী,। এঘটনার পর স্থানীয় ইউপি সদস্য লিটন গাইনের আত্নীয় হওয়ায় ওই যুবক রাকিব হোসেন এলাকায় প্রকাশ্যে ঘুরাফেরা করছে। সে একই এলাকার মৃত সাহাবুদ্দিন ও গৃহবধু নাজমা বেগমের ছেলে।
আহত মাহমুদা বেগম জানান, বুধবার রাতে তার বসতঘর থেকে মোবাইল চুরি করে একই এলাকার বখাটে রাকিব। সন্দেহ হলে চোরাই মোবাইলটি রাকিবে ঘরের চালের উপর পাওয়া যায়। এঘটনায় রাকিবের বিচার চাইলে তার মা অপারগতা প্রকাশ করেন এবং যা ইচ্ছা তা করতে বলেন। রাকিব চোর বলায় সে ক্ষুদ্ধ হয়ে তার স্বজন কহিনুর ও মৌসুমীকে সঙ্গে করে বৃহস্পতিবার বিকালে মাহমুদার বাড়ীতে এসে হামলা চালায়। এসময় ঘরে আলমারিতে থাকা সয়াবিন বিক্রির নগদ ৫০ হাজার টাকা, তিন জোড়া কানের দুল ও একটি স্বর্ণের চেইন লুট করে তারা।
এ ঘটনা শুনে নদীর পাড়ে ধান শুকানোর পর বাড়ীতে এসে প্রতিবাদ করায় মাহমুদাকে ধারালো অস্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এতে তিনি মাথার উপরি অংশ, কান, বুকে ও পিঠে মারাত্নক আঘাতপ্রাপ্ত হয়েছেন। এদিকে, এই যুবকের এমন তুঘলকি কাণ্ডে স্থানীয়দের মাঝে উত্তেজনা বিরাজ করছে।
এঘটনায় অভিযুক্ত রাকিবের বক্তব্য নিতে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি। তবে তার মা কোন বক্তব্য দিতে রাজি হননি।
রায়পুর থানার ওসি ইয়াসিন ফারুখ মজুমদার বলেন, আহত মাহমুদার স্বামী ৫ জনের নামে লিখিত অভিযোগ দিয়েছেন। তা হাজিমারা পুলিশ ফাঁড়ির একজন অফিসারকে দিয়ে তদন্ত করে ব্যাবস্থা নেয়া হচ্ছে।

Shares