লক্ষ্মীপুরে নেশাগ্রস্থ ছেলের হাতে মা খুন

প্রতিনিধি:লক্ষ্মীপুর সদরে নেশার টাকার জন্য কিরন বেগম (৫১) নামে মাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলে মো. কাওছার হোসেনের (৩০) বিরুদ্ধে। গ্রামবাসী কাওছারকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে। কাওছার সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়নের (৪ নম্বর ওয়ার্ড) গংগাপুর গ্রামের গণিমিঝি বাড়িরআবুলখায়েরের ছেলে।
রোববার (১৪ জানুয়ারি) রাত ১০টার দিকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার হত্যার বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।
স্থানীয় ইউপি সদস্য মিজানুর করিম লিটন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করছি। প্রাথমিকভাবে ধারণা করছি কাওছার নেশার টাকার জন্য তার মাকে কুপিয়ে হত্যা করে। এর আগেও কয়েকবার কাওছার তার মাকে মারধর করেছে। কাওছার একজন মাদকাসক্ত । সে তার মাকে হত্যার পর বাড়ির পাশে দোকানে এসে বলে মাকে হত্যা করে সে নিজে। তাৎক্ষণিক গ্রামবাসী তাকে আটক করে পুলিশকে খবর দিয়ে সোপর্দ করেছে।
সদর থানার ওসি সাইফুদ্দিন বলেন, লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কিছুদিন আগেও একটি কুকুরকেও কাওছার কয়েক টুকরা করেছে। আটক কাওছার বিরুদ্ধে মামলার প্রস্তুতি শেষ পর্যায়ে। নিহতের মরদেহ সোমবার সকালে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Shares