স্ত্রীর লাঠির আঘাতে স্বামীর মৃত্যুর ঘটনায় ১ আসামী গ্রেফতার

প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামে স্ত্রী কোহিনুর বেগমের লাঠির আঘাতে স্বামী আবুল বাশারের মৃত্যুর ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভুক্ত আসামী আনোয়ার হোসেন (৪০) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১।গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একই উপজেলার নতুন বাজারের কামার হাট সড়ক থেকে তাকে ০৭ ফেব্রুয়ারী (বুধবার) দুপুরে গ্রেফতার করে। সেই উত্তর ফতেহপুর ওয়ারিশ পাটোয়ারী বাড়ির এহছাক পাটোয়ারী এর ছেলে।এ ব্যাপারে র‌্যাব-১১ নোয়াখালী ও লক্ষ্মীপুর সমন্বিত অঞ্চলের ভারপ্রাপ্ত কমান্ডার মো: গোলাম মোর্শেদ সাংবাদিকদের বিকেলে জানান, আবুল বাশার প্রায় ৬ বছর আগে ওমান থেকে বাড়ি চলে আসেন।
তিনি প্রবাস থেকে আসার পর জানতে পারেন প্রতিবেশী বিল্লাল হোসেন দিলুর সঙ্গে কোহিনুরের পরকীয়ার প্রেম চলে আসছে। তখন থেকেই স্ত্রী কোহিনুরের সঙ্গে আবুল বাশারের দাম্পত্ত্য কলহ শুরু ও প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো।
ঘটনার দিন (০৬ অক্টোবর) মঙ্গলবার সকালে বাশার তার স্ত্রী উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কোহিনুর বাঁশের লাঠি নিয়ে বাশারের মাথায় আঘাত করলে তিনি অচেতন হয়ে পড়েন। তাৎক্ষণিক বাড়ির লোকজন হাসপাতাল নেওয়ার আগেই আবুল বাশার মারা যান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।
এ ঘটনায় নিহতের ভাই মোঃ নজরুল ইসলাম (৩৫) বাদী হয়ে রামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ওই মামলায় আনোয়ার হোসেন ৫নং এজাহারভুক্ত আসামী। তাকে রামগঞ্জ থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে বলে জানান র‌্যাব।

Shares