ইউপি সদস্যকে দুর্বৃত্তরা প্রকাশ্যে গুলি ও জবাই করে খুন

নরসিংদী প্রতিনিধি :নরসিংদীতে প্রকাশ্য দিবালোকে জনসম্মুক্ষে ইউপি সদস্য মো রুবেল আহম্মেদকে গুলি ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্ত্বরা।
সোমবার (১৫ এপ্রিল) বেলা পৌনে ২টার দিকে নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের পাকুড়িয়া এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
নিহত মো. রুবেল আহম্মেদ(৩৪) সদর উপজেলার বৈয়ূম গ্রামের শাজাহান মিয়ার ছেলে। আমদিয়া ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য।পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত রুবেল দুপুরে পাকুড়িয়া বাজারে কাজ শেষে পৌনে ২টার দিকে মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় প্রকাশ্যে দিবালোকে প্রাইভেটকার যোগে ফিল্মি স্টাইলে একদল দুর্বৃত্ত্বরা তাকে লক্ষ্য করে পরপর ৬ রাউন্ড গুলি করে। এ সময় রুবেল গুলিবৃদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে দুর্বৃত্ত্বরা তাকে চেপে ধরে ধারালো অস্ত্রের আঘাতে জবাই করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

এদিকে প্রকাশ্য দিবালোকে ইউপি সদস্যের হত্যাকান্ডের খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে শত শত মানুষ উৎসুক জনতা ভীড় জমান। হত্যাকান্ডের পর থেকে এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
নিহতের স্বজনরা জানান, গত ইউপি নির্বাচনে ইউপি সদস্য হিসেবে রুবেল আহাম্মেদের সঙ্গে ইমরুল প্রতিদন্ধিতা করেন। ওই সময় দুই প্রার্থীর মধ্যে একাধিক বার হামলা মামলা ভাংচুরের ঘটনা ঘটে। ওই নির্বাচনে প্রভাব খাটিয়ে রুবেল বিজয়ী হয়। নির্বাচন পরবর্তী সময়ে উভয়ের মাঝে ধন্ধ চরমে পৌছে। প্রতিদিনের ন্যায় জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করতে বাড়ী থেকে বের হন রুবেল। মোটরসাইকেল যোগে নরসিংদী জজ কোর্ট থেকে বাড়ি ফেরার পথে পাকুরিয়া নামক স্থানে পৌছলে পূর্ব থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসী শফিক (ডাকাত), আপন মিয়া, ইমরুল হক, রুহুল আমিন, রাজিব, ইয়াকুবসহ দূর্বৃত্তরা তাকে লক্ষ করে গুলি ছোড়ে। এসময় রুবেল এবং তার সহযোগী ইসমাইল মোটরসাইকেল থেকে ছিটকে পরে।
এর জের ধরে এই হত্যাকান্ড ঘটতে পারে বলে জানিয়েছেন গোয়েন্দা পুলিশের একটি দল।

মাদবধী থানার উপ পরিদর্শক(এসআই) ফজলে রাব্বি ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, হত্যাকান্ডের খবর পেয়ে ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।
নরসিংদী জেলা পুলিশ সুপার মো: মোস্তাফিজুর রহমান বলেন, দূর্বৃত্তদের গুলিতে ইউপি মেম্বার নিহতের ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। পরিবারের অভিযোগগুলো আমলে নিয়ে হত্যাকারীদের গ্রেপ্তার করতে কাজ করছে পুলিশ।

Shares