লক্ষ্মীপুর রায়পুরে শিশু নাতিকে নিয়ে ক্লিনিকে যাওয়া হলোনা নানীর

প্রতিনিধি : অসুস্থ্য নাতি ও মেয়েকে নিয়ে স্বাস্থ্য ক্লিনিকে যাচ্ছিলেন বৃদ্ধ জেসমিন বেগম (৫২)। অটোরিকসা থকে নেমে রাস্তা পারাপারের সময় চলন্ত পিকআপ ভ্যান চাপায় নিবে গেলো তার প্রাণ। তার সঙ্গে থাকা মেয়ে রোমানা আক্তার ও নাতি রাহাত ইসলাম প্রাণে বেঁচে যায়।বৃহস্পতিবার (২ মে) দুপুরে সদর উপজেলার দালাল বাজার খোয়া সাগর দীঘির পাড়ে (রায়পুর–লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়ক) এ সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় জেসমিন বেগমের। নিহত জেসমিন বেগম রায়পুর উপজেলার চর মোহনা গ্রামের মৃত আব্দুল খালেকের স্ত্রী।
নিহতের মেয়ে রোমানা আক্তার সাংবাদিকদের জানান, তার ৪৫ দিনের ছোট্ট শিশু সন্তান রাহাত ইসলামকে দালাল বাজার স্বাস্থ্য ক্লিনিকে ডাক্তার দেখাতে আসেন। ঘটনার সময় তারা একটি অটোরিকশা থেকে নেমে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় দ্রুত গতিতে আসা একটি পিকআপ ভ্যান তার মা জেসমিন বেগমকে চাপা দেয়। ওই সময় তার শিশু সন্তান মায়ের কোলেই ছিল। সন্তান বেঁচে গেলেও তার মা গুরুতর আহত হয়েছেন। সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মাকে মৃত ঘোষণা করেন।
দালাল বাজার পুলিশ তদন্ত কেন্দ্র (ইনচার্জ) এমদাদ নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। শিশু রাহাত স্থানীয় এক নারীর কাছে আছে। পিকআপ আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

 

Shares