লক্ষ্মীপুর রায়পুরে ইলেকট্রিক শ্রমিকের মৃত্যু

প্রতিনিধি:লক্ষ্মীপুরের রায়পুরে পাশের বাড়ীতে প্রবাসীর ঘরে কাজ করার সময় ‘বৈদ্যুতিক শকে’ এক ইলেকট্রিক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (৬ মে) বিকেলে বৈদ্যুতিক তারে জড়িয়ে গুরুতর আহত হন ওই শ্রমিক। এরপর তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাতেই তাকে মৃত ঘোষণা করেন।নিহত শ্রমিকের নাম মো.ইব্রাহিম খলিল লিটন (৪৫)। তিনি রয়পুরের কেরোয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আজিজ কবিরাজ বাড়ির ছানাউল্লাহর ছেলে। তার মা, দুই স্ত্রী এবং চার সন্তান রয়েছে।
পারিবারিক সূত্রে জানা যায়, বিকালে লিটন তাদের পাশের বাড়ীতে এক প্রবাসীর ঘরে ইলেকট্রিক কাজ করার সময় বৈদ্যুতিক শক খেয়ে মই থেকে মাটিতে পড়ে গুরুতর আহত হন। এরপর তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
রায়পুর থানার ওসি ইয়াসিন ফারুখ মজুমদার বলেন, ঘটনাটি শোনার পরে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ওখানকার এলাকাসী ও পরিবারের ভাষ্যমতে, নীজের পাশের বাড়ীতে ইলেকট্রিক কাজ করতে গিয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিটে আহত হয়ে বাঁশের মই থেকে মাটিতে পড়ে তার মৃত্যু হয়েছে। থানায় ইউডি মামলা হয়েছে। জনপ্রতিনিধির অনুরোধে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে।

Shares