বিএনপি-জামায়াত দেশের উন্নয়নকে ধ্বংস করতে চায় : আনোয়ার খান এমপি

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় গিয়ে দেশের উন্নয়নকে ধ্বংস করতে চায়। তারা সব সময় চায় বাংলাদেশকে পাকিস্তানের তাঁবেদার রাষ্ট্র বানাতে। এখন শুধু আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যই নয়, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে নিঃশেষ করাই বিএনপি-জামায়াতের মূল লক্ষ্য। তাই এ অপশক্তির বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে, রুখে দাঁড়াতে হবে। এজন্য সবাইকে সতর্ক পাহারা দিতে হবে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে রামগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় মূখ্য উপদেষ্টার বক্তব্যে আনোয়ার খান এমপি এসব কথা বলেন। এর আগে প্রধান অতিথি হিসেবে ক্ষুদ্র ও প্রান্তিক শতাধিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন তিনি।

এসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৭১ সালের পরেই কৃষকদের কথা চিন্তা করেছেন। কৃষি ও কৃষকের উন্নয়নে তিনি কাজ করে গেছেন। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজও কৃষি উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় থাকে, তখনই দেশের কৃষক ও গণমানুষের কথা চিন্তা করে।

তিনি বলেন, শেখ হাসিনার সরকারই একমাত্র কৃষকদের কথা চিন্তা করে বিনামূল্যে সার বীজ দিয়ে যাচ্ছে। শুধু তাই নয় ভর্তুকি মূল্যে আধুনিক কৃষি যন্ত্রপাতিসহ নানান সুবিধা দিচ্ছে। এতে এটাই প্রমাণ হয়, আওয়ামী লীগ সরকার জনদরদি সরকার এবং গরীব দুঃখী মানুষের সরকার।

রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শারমিন ইসলামের সভাপতিত্বে পৃথক এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন চৌধুরী, পৌর মেয়র আবুল খায়ের পাটোয়ারী, রামগঞ্জ থানার ওসি মো. সোলাইমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, সাবেক মেয়র বেলাল আহম্মেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ খালেদ মাহমুদ ফারুক, সাধারন সম্পাদক মোঃ কাউছার হোসেনসহ সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ প্রমূখ।

এছাড়া বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ৩১ শয্যা থেকে ৫০ শয্যা উন্নতি হওয়ার সেবা কার্যক্রমের পর্যালোচনা এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন সংযোজিত আল্ট্রাসোনাগ্রাম মেশিন ও এক্স-রে মেশিনের সেবার কার্যক্রমের পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন আনোয়ার খান এমপি।

Leave a Reply

Shares