ফেনীতে অবরোধের সমর্থনে মিছিল

ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকারের মুক্তি ও অবরোধের সমর্থনে ফেনীতে মিছিল করেছে সদর উপজেলা ও পৌর যুবদল।

সোমবার (১৩ নভেম্বর) সকালে ফেনী সদর উপজেলা যুবদলের সহ-সভাপতি গিয়াস উদ্দিন খন্দকার ও পৌর যুবদলের আহ্বায়ক জাহিদ হোসেন বাবুলুর নেতৃত্বে মিছিলটি শহরের ইসলাম রোড়স্থ বিএনপি অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে শুরু হয়। এরপর শহীদ শহীদুল্লা কায়সার সড়কের পুলিশ ফাঁড়ি হয়ে ভুঁইয়া বাড়ির সামনে গিয়ে শেষ হয়।

মিছিলে উপস্থিত ছিলেন— ফেনী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন, জেলা যুবদলের দপ্তর সম্পাদক আল ইমরান, ফেনী পৌর যুবদলের সদস্য সচিব নিজাম উদ্দিন সোহাগ, ফেনী সদর উপজেলা যুবদলের সদস্য সচিব শাহাদাত হোসেন, যুগ্ম আহবায়ক ফরিদুল ইসলাম রাহাত, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক শরীফুল ইসলাম রাসেল, সাইদুল ইসলাম সাইদ, সদস্য তাহের মিয়াজী, ফেনী সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নজরুল ইসলাম, সোনাগাজী উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নূর আলম সোহাগসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর ওয়ার্ড এর নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, শনিবার (১১ নভেম্বর) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয় ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম ও নাসির উদ্দিন খন্দকারকে। হরতাল অবরোধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে নয়টি মামলায় তাদেরকে (১২ নভেম্বর) রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Leave a Reply

Shares