হাজারীবাগে একই বাসা থেকে দুই রক্তাক্ত লাশ উদ্ধার

রাজধানীর হাজারীবাগে একই বাসা থেকে দুই বোনের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন— নাসরিন আক্তার (৩০) ও জেসমিন আক্তার (৪৪)।

রোববার (১২ নভেম্বর) মধ্যরাতে কালুনগর এলাকায় একটি বাসা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। দুজনের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

 

পুলিশ জানায়, আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক নাসরিনকে রাত সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন। এরপর রাত সাড়ে ৪টার দিকে জেসমিনকে মৃত ঘোষণা করা হয়।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাদ আলী জানান, বড় বোন জেসমিন মানসিক প্রতিবন্ধী ছিলেন। জেসমিন ও নাসরিন এবং তাদের মাসহ সবাই ঢাকাতে এক বাসাতেই থাকেন। নিহত এই দুই বোনের বয়স ৩০ পেরোলেও তাদের বিয়ে হয়নি।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি সন্দ্বীপ এলাকায়। তবে সেখানে কোনো জমি-জমা ছিল না। বাবা অনেক আগে মারা গেছেন। তাদের এক ভাই দোকান করেন। তার মাধ্যমে সংসার চলত। তারা দুই বোন মানুষের সাথে বেশি মিশতেন না। মানসিক প্রতিবন্ধী বোনটি মানুষকে বেশি পছন্দ করত না।

ওসি জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি। থানায় কেউ মামলাও করেনি। তবে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

 

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, আমরা জানতে পেরেছি, পারিবারিক বিষয় নিয়ে কলহে বোনকে হত্যার পর আরেক বোন আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ।

Leave a Reply

Shares