লক্ষ্মীপুরে ভাইরাল হওয়া ভিডিও সূত্র ধরে ৩ বন্ধু আটক

প্রতিনিধি: ভাইরাল হওয়া ভিডিও সূত্র ধরে লক্ষ্মীপুরে জিহাদুল, ওমর ও মিরাজ নামে ৩ জনকে সনাক্ত করে পুলিশ আটক করে।
পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। জেলা পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ থেকে জিহাদুল ইসলাম (১৮) গত ৩/৩/২০২৪ ইং তারিখে এসএসসি পরীক্ষা সমাপ্ত করেছে।জিহাদুলের  জন্মদিন উপলক্ষে ওই দিন তার ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু ওমর (২০), মিরাজ (১৭), শান্ত (১৮), হৃদয় (১৫), শাহীন (১৭) ও রোজেন (১৮) বাড়ির পাশে একে অপরের হাত বেঁধে ব্রীজের রেলিং এর সাথে বেঁধে তার চোখে মুখে আটা ছিটিয়ে এবং চড়,থাপ্পর ও লাথি মারে।
এসময় স্থানীয় এক পথচারী তাদের পাশে দিয়ে যাওয়ার সময় কৌতুহল বশতঃ ভিডিও ধারণ করে ফেসবুকে পোস্ট করলে তা ভাইরাল হয় এবং তরুণ প্রজন্ম নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানান ধরণের নেতিবাচক সৃষ্টি হয়। পরে পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে সদর থানা পুলিশ তিন বন্ধু জিহাদুল, ওমর ও মিরাজকে সনাক্ত করে পুলিশ আটক করে।
পরে এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করার পর গত  ৪ মার্চ তাদের আদালতে হাজির করলে আদালত ৩ বন্ধুকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন ভবিষ্যতে কেউ এ ধরণের দৃষ্টিকটু ও আইনশৃংখলা পরিপন্থী কায়দায় মজা/উদযাপন করলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

Shares