লক্ষ্মীপুরে ৬৯০ টাকায় গরুর মাংস বিক্রি পৌর মেয়রের

প্রতিনিধি: লক্ষ্মীপুর শহরসহ বিভিন্ন হাট বাজারে সিন্ডিকেট করে গরুর মাংস বিক্রি হচ্ছে ৮৫০ -৯৫০ টাকা কেজিতে। সেখানে পবিত্র রমজান মাস উপলক্ষে শনিবার (৬ এপ্রিল ) লক্ষ্মীপুর পৌর সভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম উদ্যোগে প্রতিকেজি গরুর মাংস ৬৯০ টাকায় বিক্রি করা শুরু করা হয়েছে। কম দামে মাংস বিক্রির খবরে পৌরসভাসহ বাহিরের এলাকার ক্রিতারা মাংস কিনার জন্য ক্রেতাদের ভিড় শুরু করছে ।
আজ শনিবার (০৬ মার্চ) সকাল ১০ ঘটিকার সময় পৌরসভার রেহান উদ্দিন ভুঁইয়া সড়ক মেয়রের বাসভবনের সামনে কম দামে গরুর মাংস বিক্রি করার খবরে দূরদূরান্ত থেকে ক্রেতারা ছুটে এসেছেন। মাংস কিনতে আসা ক্রেতাদের একটি করে স্লিপ দেওয়া হচ্ছে।
জনপ্রতি আধা কেজি থেকে শুরু করে ১০ কেজি পর্যন্ত চাহিদা অনুযায়ী মাংস নিতে পারছেন ক্রেতারা। কমদামে মাংস পেয়ে ক্রিতারা বলেন, যেখানে সবাই ৮০০- ৯০০ টাকা কেজি দরে গরুর মাংস বিক্রি হয়েছিল সেখানে পৌর মেয়রের উদ্যোগে ৬৯০ টাকা কেজি ধরে মাংস দিচ্ছেন। আমরা বাজারের চেয়ে ২১০ টাকা কম দিয়ে মাংস নিতে পারায় পৌর মেয়রকে ধন্যবাদ জনাই।
পৌর শহরের ব্যবসায়ী আজগর হোসেন বলেন, রমজান মাসে গরিব মানুষের পাশে এসে দাঁড়িয়ে কম দামে মাংস বিক্রি করছেন পৌর মেয়র। আমরা তাকে সাধুবাদ জানাই। প্রত্যেক মুসলমানদের নিজ নিজ জায়গায় থেকে রমজান মাসে সহানুভূতিশীল হওয়া উচিত।
পৌর মেয়র মাসমু ভুঁইয়া বলেন, পবিত্র রমজান মাস উপলক্ষে ৬৯০ টাকা কেজিতে গরর মাংস বিক্রি করছি। নিম্ন আয়ের মানুষের কিছুটা যাতে উপকার হয় তাতেই আমরা খুশি। আমরা রমজান মাসের ২৬-২৭ রমজান দুইদিন ৬৯০ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি করবো।

 

Shares